ক্রয়-বিক্রয় এবং অন্যান্য শর্তাবলী

পরিষেবার শর্তাবলী:

আমরা কিছু শর্ত সাপেক্ষে সার্ভিস প্রদান করে থাকি। আপনি Nameeverথেকে অর্ডার করছেন মানে এই শর্তগুলো মেনে নিচ্ছেন। অর্ডার দেওয়ার আগে শর্তগুলো মন দিয়ে পড়ুন। এখানে জানতে পারবেন আমরা কিভাবে সার্ভিস প্রদান করছি। কেন এই শর্তগুলো দিচ্ছে। আমাদের সাথে কিভাবে যোগাযোগ করবেন এবং কিভাবে গুরুত্বপূর্ণ তথ্য ও সাহায্য নিবেন।

Terms of Services

১.১ এই পরিষেবা শর্তগুলো Nameever যেকোনো সময় পরিবর্তন অথবা বাতিল করার ক্ষমতা রাখে। কোন সত্য পরিবর্তন হলে তার সাত দিন আগে ইমেইলে বা ওয়েবসাইটে Announcement এ জানিয়ে দেওয়া হবে। তাই আপনার সক্রিয় ইমেইলটি দিয়ে রেজিস্ট্রেশন করবেন অথবা প্রোফাইল থেকে পরিবর্তন করে নিবেন। ভুল ইমেইল কোনোভাবেই গ্রহণযোগ্য না।

১.২. আমাদের সম্পর্কে ও কিভাবে আমাদের সাথে যোগাযোগ করবেন?

১.২: আমাদের প্রয়োজন হলে আমরা আপনার সাথে মোবাইল হোয়াটসঅ্যাপ অথবা ইমেইলের মাধ্যমে আপনার সাথে যোগাযোগ করে থাকে। ‌ নোট: আমরা কখনো আপনার পাসওয়ার্ড চাই না কেউ পাসওয়ার্ড চাইলে উপরের দেওয়া আমাদের ফোন নাম্বারে ডাইরেক্ট ফোন দিবেন। আমাদের কোন সার্ভিসের মেইনটেন করা হলে তা আমাদের ওয়েবসাইটে Announcement এ নোটিশ দেওয়া হয়। তাই ওয়েবসাইটে চোখ রাখুন।

২. সার্ভিস অর্ডার.

২.১ আমরা কিভাবে অর্ডার গ্রহণ করি? অর্ডার করার পরে অবশ্যই সার্ভিসের মূল্য আগে প্রতিশোধ করতে হবে তারপর আমরা সার্ভিস প্রদান করবো। ওয়েবসাইটে অর্ডার দিচ্ছেন তবে আমরা আপনার অর্ডার একসেপ্ট করবো তার গ্যারান্টি দিচ্ছি না। আমরা আপনার তথ্য যাচাই-বাছাই করে আপনার অর্ডার একসেপ্ট করবো। আপনি যদি ভুল তথ্য দেন তাহলে আপনার অর্ডারটি বাতিল করা হবে এবং আপনার টাকা ফেরত দেওয়া হবে।

২.২. একাউন্ট তৈরি: অর্ডার করার আগে অথবা অর্ডার করার সময় অ্যাকাউন্ট তৈরি করতে হবে। নাম, ঠিকানা, ইমেইল, ফোন নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। আপনার পাসওয়ার্ডটি গোপন রাখুন ‌ নো কোন ব্যক্তি আপনার অ্যাকাউন্ট লগইন করেছে এমন সন্দেহ হলে দ্রুত আমাদের সাথে যোগাযোগ করবেন।

২.৩. ডেলিভারি সময়সীমা: আমাদের ওয়েবসাইটে প্রদর্শিত সকল প্রোডাক্ট গ্রাহক চাইলে অর্ডার করতে পারেন। হঠাৎ করার পর কিছু কিছু প্রোডাক্ট সক্রিয়ভাবে গ্রাহকের নিবন্ধিত ইমেইলে ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে চলে যাবে। ডোমেইন: গ্রাহক তার পছন্দের ডোমেইন নামটি অর্ডার করার পর যদি ওই ডোমেন অ্যাভেলেবল থাকে তাহলে সক্রিয়ভাবে ৫-৩০ মিনিটের মধ্যে গ্রাহকের ক্লাইন্ট এরিয়াতে তার ডোমেইন নামটি রেজিস্ট্রেশন করে দেওয়া হবে। হোস্টিং: হোস্টিং ক্রয় করার সাথে সাথে গ্রাহকের নিবন্ধিত ইমেইলে হোস্টিংয়ের যাবতীয় তথ্য পাঠিয়ে দেওয়া হবে।

ডোমেইন: গ্রাহক তার পছন্দের ডোমেইন নামটি অর্ডার করার পর যদি ওই ডোমেন অ্যাভেলেবল থাকে তাহলে সক্রিয়ভাবে ৫-৩০ মিনিটের মধ্যে গ্রাহকের ক্লাইন্ট এরিয়াতে তার ডোমেইন নামটি রেজিস্ট্রেশন করে দেওয়া হবে। হোস্টিং: হোস্টিং ক্রয় করার সাথে সাথে গ্রাহকের নিবন্ধিত ইমেইলে হোস্টিংয়ের যাবতীয় তথ্য পাঠিয়ে দেওয়া হবে।

হোস্টিং: হোস্টিং ক্রয় করার সাথে সাথে গ্রাহকের নিবন্ধিত ইমেইলে হোস্টিংয়ের যাবতীয় তথ্য পাঠিয়ে দেওয়া হবে।

৩.১. ডোমেইন কিনার পরে আপনার মেইলে ভেরিফিকেশন মেইল যাবে, মেইলে ভেরিফিকেশন দিন যাবে। লিংকে ক্লিক করে ভেরিফাই করে নিন। ভেরিফাই না করলে ডোমেইন সাময়িকভাবে বন্ধ হয়ে যেতে পারে। আপনার ডোমেইন Nameever মেনেজ করতে পারবেন। Whois তথ্য ঠিকমতো প্রদান করবেন। ভুল তথ্যের কারণে আপনার ডোমেন বন্ধ হয়ে যেতে পারে সে ক্ষেত্রে Nameever দায়ী থাকবে না।

৩.৩. থার্ড পার্টি পরিষেবা শর্তগুলো: সমস্ত gTLD গুলো ICANN এর অনুমোদিত রেজিস্টার কোম্পানি থেকে রেজিস্ট্রেশন করা হয় ও ট্রান্সফার করা হয়। আপনাকে ICANN এর পরিষেবা শর্তগুলোতে একমত হতে হবে।

৩.৪. আপনার পছন্দের ডোমেইন খালি নাও থাকতে পারে। সে ক্ষেত্রে অন্য ডোমেইন দেখুন। আমাদের সাইট রেজিস্ট্রি কোম্পানির সাথে কানেক্ট করা। ডোমেন রেজিস্ট্রেশন ট্রান্সফার ও রিনিউ এর জন্য আমাদের ওয়েবসাইট রেজিস্ট্রি কোম্পানির কাছে প্রেরণ করে। রেজিস্ট্রেশন, ট্রান্সফার ও রিনিউ করার পরে Whois চেক করে দেখবেন সফল হয়েছে কিনা। না হলে আমাদের জানাবেন। রেজিস্ট্রেশন ট্রান্সফার না হলে আমরা এর দায় নিবো না।

৩.৫. ডোমেইন রিনিউ: ডোমেইন রিনিউ তারিখের ২১ দিন আগে ইনভয়েস তৈরি হবে। রিনিউ তারিখের ১৪, ৭ দিন আগে মেইল যাবে। রিনিউ তারিখের আগেই পেমেন্ট করতে হবে। না করলে ডোমেইন ক্যান্সেল করা হবে।

৩.৬. রিনিউ এর বিস্তারিত: সম্ভব হলে রিনিউ তারিখের সাত দিন বা তারও আগে পেমেন্ট করে রিনিউ করে নিন। whois চেক করুন সফলভাবে রিনিউ হয়েছে কিনা। না হলে অবশ্যই আমাদের জানান।

৩.৭. ডোমেইন ট্রান্সফার ও মালিকানা: ডোমেইন ট্রান্সফার হয়ে আপনার একাউন্টে আসলে আপনি এই ডকুমেন্ট এর মালিক। whois ডাটাবেজ আপনার প্রোফাইলের ডিটেলস নিবে। whois চেক করে আপনার সঠিক তথ্য নিশ্চিত করুন। না হলে যে কেউ আপনার ডোমেইন দখল করতে পারেন।

৩.৮. ডোমেইন ট্রান্সফারের নিয়ম: ডেট শেষ হওয়ার ১৫ দিনের মধ্যে ট্রান্সফার করে নেওয়া উত্তম। ট্রান্সফার করার জন্য অথোরাইজেশন কোড ও ডোমেইন আনলক থাকতে হবে। ডোমেইন ট্রান্সফার করলে বর্তমান মেয়াদের সাথে এক বছর যোগ হবে।

৩.৯. ডোমেইন ট্রান্সফারের সীমাবদ্ধতা: আমাদের এখানে ট্রান্সফার করে আনার সময়, বর্তমান রেজিস্টার কোম্পানি যদি আপনার ট্রান্সফারের অনুমতি না দেয় তাহলে ট্রান্সফার ফেইল হবে। এক্ষেত্রে আমরা দায়ী থাকবো না। ট্রান্সফার সফল না হলে আমাদের জানান, আমরা আপনার টাকা রিফান্ড করে দিব । ডোমেন রেজিস্ট্রেশন এর দুই মাসের মধ্যে ট্রান্সফার করা যায় না। কিছু ডোমেইন ট্রান্সফারের লিমিটেশন রয়েছে। তাই বারবার ট্রান্সফার করতে পারবেন না। পেমেন্ট করার পরে ডোমেইন ট্রান্সফার প্রসেস শুরু হবে।

৩.১০. ডোমেইনের মেয়াদ উত্তীর্ণ: মেয়াদ শেষ হওয়ার তিনদিন পরে এটি কাজ করা বন্ধ করে দিবে এবং নেম সার্ভার পরিবর্তন হয়ে যাবে। তাই ডোমেইন মেয়াদ শেষ হওয়ার আগেই পেমেন্ট করতে হবে। কিছু ডোমেইন প্রোব

Open chat
How can I help you?
How can I help you?